দিনাজপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও খানসামা উপজেলা চেয়ারম্যান আবু হাতেমের কবর জিয়ারত ও মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানালেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

২৬ ফেব্রুয়ারি (শনিবার) বিকেলে খানসামা কেন্দ্রীয় কবরস্থানে মরহুম আবু হাতেম এর কবর জিয়ারত করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য বাবু মনোরঞ্জন শীল গোপাল, জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, ইউএনও খানসামা রাশিদা আক্তার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন,এসিল্যান্ড মারুফ হাসান,ওসি কামাল হোসেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা আহমেদ শাহ ও সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন,সহ-সভাপতি সাইফুল ইসলাম, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সুনীল কুমার সাহা ও সাধারণ সম্পাদক আহসানুল হক মুকুল, আলোকঝাড়ী ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ধীমান দাস, স্পেশাল পিপি এ্যাড. শামসুর রহমান পারভেজ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাকেশ গুহ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আবু হাতেম ব্যক্তিজীবনে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালনের পর ১৯৯৪-২০১২ সাল পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন তিনি জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে ৩৫ বছর থেকে দায়িত্বে ছিলেন। তিনি খানসামা মহিলা ডিগ্রি কলেজ ও খানসামা কামিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা ছিলেন। এছাড়াও খানসামা ডিগ্রি কলেজ, খানসামা সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।